×

জাতীয়

যেসব অনলাইন নিবন্ধন পেল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জুলাই ২০২০, ০১:২৩ এএম

যেসব অনলাইন নিবন্ধন পেল

অনলাইন নিউজপোর্টাল

অবশেষে নিবন্ধন পেল দেশের ৩৪টি অনলাইন নিউজপোর্টাল এবং ১০টি পত্রিকার অনলাইন। সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে আগামী ২০ কার্যদিবসের মধ্যে এসব অনলাইন সংবাদমাধ্যমকে নিবন্ধন সম্পন্ন করার জন্য বলা হয়েছে।

নিবন্ধিত অনলাইন সংবাদমাধ্যমগুলোর মধ্যে রয়েছে- ভোরের কাগজ, দিনের শেষে ডটকম, সংবাদ প্রতিদিন২৪ডটকম, টাইম বাংলা নিউজ ডটকম, বিডি২৪ লাইভ ডটকম, ইউনাইটেড নিউজ ২৪ ডটকম, নিরাপদ নিউজ ডটকম, ইপিবিডি ডটকম, একুশে সংবাদ ডটকম, বাংলা ট্রিবিউন, ঢাকা ট্রিবিউনডটকম, বণিকবার্তাডটকম, ঢাকা টাইমসডটকম ডটবিডি, দ্য মেইল বিডি ডটকম, ইউ একাত্তর নিউজ ডটকম, কারেন্ট নিউজ ডটকম ডটবিডি, লেটেস্ট নিউজ বিডি ডটকম, সময়ের চিত্র ডটকম, বার্তা৭১ ডটকম, দ্যা রিপোর্ট ২৪ ডটকম এবং ভোরেরপাতা ডটকম।

আরো পোর্টালগুলো হলো- জার্নাল২৪ডটকম, আওয়ার নিউজ বিডি ডটকম, বিডিলাইভ ২৪ ডটকম, বাংলাদেশ ২৪ অনলাইন ডটকম, দ্য ফিন্যানসিয়াল এক্সপ্রেস বিডি ডটকম, উত্তরণ বার্তা ডটকম, জাগোবার্তা ডটকম, হটনিউজ২৪ বিডিডটকম, শেয়ারনিউজ২৪ ডটকম, সমকাল ডটনেট, জাগোনিউজ ডটকম, ওমেন আই ২৪ ডটকম, গ্রিনওয়াচ বিডি ডটকম, সি নিউজ ভয়েস ডটকম, এবিনিউজ ২৪বিডি ডটকম, আওয়ার নিউজ ২৪ ডটকম, বার্তা বাজার ডটকম, রাইজিং বিডি ডটকম, বর্তমান খবর ডটকম, ঢাকা ডিপ্লোমেট ডটকম, বিডি মর্নিং ডটকম, ই বার্তা ২৪ ডটনেট, জুম বাংলা ডটকম।

বৃহস্পতিবার (৩০ জুলাই) এই তালিকা প্রকাশ করেছে তথ্য মন্ত্রণালয়। এ সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়, অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধন (রেজিস্ট্রেশন) একটি চলমান প্রক্রিয়া। যে সমস্ত অনলাইন নিউজ পোর্টালের পক্ষে সরকার নির্ধারিত সংস্থাসমূহের অনাপত্তি পাওয়া গেছে, শুধুমাত্র সেইগুলির তালিকা প্রকাশ করা হলো এবং তাদের প্রাথমিক রেজিস্ট্রেশনের অনুমতি দেয়া হলো।

পরবর্তীতে অন্যান্য অনলাইন নিউজ পোর্টালের ব্যাপারে অনাপত্তি প্রতিবেদন প্রাপ্তির সঙ্গে সঙ্গে সেইগুলোকে নিবন্ধনের অনুমতি দেয়া হবে। তাই এই বিষয়ে কোনো উদ্বেগের কারণ নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App